করোনা ভাইরাস সংক্রমণ রোধে আগামী কিছুদিন কোথাও ভ্রমণ থেকে বিরত থাকুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন ও সচেতন থাকুন। করোনা ভাইরাস সংক্রান্ত সকল তথ্য জানতে এখানে ক্লিক করুন

বান্দরবান জেলায় ভ্রমণে আসা পর্যটকদের ঘুরে বেড়ানোর সুবিধার্থে হোটেল হিলভিউ-এর ব্যবস্থাপনায় ট্যুরিস্ট বাস সার্ভিস চালু করা হচ্ছে। পর্যটকবাহী এসব বাস প্রতিদিন সকালে নীলগিরি পর্যটন কেন্দ্রের উদ্দেশ্যে যাত্রা করে দিন শেষে বান্দরবান শহরে ফিরে আসবে।

আগামী ২৭ ফেব্রুয়ারি ২০২০ ইং তারিখ সকাল ৯ টায় হোটেল হিলভিউ কতৃপক্ষ কতৃক পরিচালিত এই ট্যুরিষ্ট বাস সার্ভিসের শুভ উদ্বোধন করা হবে। এই বাস সার্ভিস চালু হওয়ার ফলে বান্দরবান ঘুরতে আসা পর্যটকদের বিড়ম্বনা অনেকাংশেই কমে যাবে।

প্রতিদিন সকাল ৭ টা থেকে শুরু করে পর্যটক বাহী দুইটি এসি বাস শৈলপ্রপাত পর্যটন কেন্দ্র, চিম্বুক পর্যটন কেন্দ্র ও নীলগিরি ঘুরে বিকাল ৫ টায় বান্দরবানের উদ্দেশ্যে ফিরতি যাত্রা করবে। আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ট্যুরিস্ট বাসগুলো পর্যটকদের ভ্রমণে স্বাছন্দ প্রদানের পাশাপাশি ভ্রমণকে করবে আরও নিরাপদ এবং আনন্দময়।

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।