করোনা ভাইরাস সংক্রমণ রোধে আগামী কিছুদিন কোথাও ভ্রমণ থেকে বিরত থাকুন। স্বাস্থ্যবিধি মেনে চলুন ও সচেতন থাকুন। করোনা ভাইরাস সংক্রান্ত সকল তথ্য জানতে এখানে ক্লিক করুন

সাজেক ভ্যালির (Sajek Valley) প্রাণকেন্দ্র ও আর্মি রিসোর্টের কাছে নান্দ্যনিক ইন্টেরিওর ডিজাইনে সাজানো একটি সেরা রিসোর্টের নাম রুংরাং রিসোর্ট (RungRang Resort)। সাজেকের অপরূপ প্রাকৃতিক সৌন্দর্য দু’চোখ ভরে উপভোগের জন্য দ্বিতল এই রিসোর্টের তিন দিকে আছে উন্মুক্ত বারান্দা। আর এই খোলা বারান্দা দিগন্তজোড়া সারি সারি পাহাড় এবং শুভ্র মেঘের উড়োউড়ি দেখার জন্য এক আদর্শ জায়গা।

শুধু তাই নয়, রিসোর্টের সামনের বারান্দায় দাঁড়ালে সূর্যোদয় এবং পেছনের বারান্দা হতে সূর্যাস্তের মনোমুগ্ধকর দৃশ্য দেখা যায়। সাজেক ভ্যালির একই রিসোর্ট থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত দেখার এমন আয়োজন খুবই দুর্লভ।

রিসোর্ট বারান্দা থেকে অপরূপ মেঘ ও পাহাড় ; ছবিঃ রাসেল

শুধুমাত্র চারপাশের প্রাকৃতিক সৌন্দর্য নয়, সেবা প্রদানের মাধ্যমে অতিথিদের কাছে নিজেদের শ্রেষ্টত্ব প্রমাণে রুংরাং রিসোর্ট কতৃপক্ষ বদ্ধপরিকর। রাত্রিযাপনের জন্য রুংরাং রিসোর্টে ৪টি কাপল ও ৪টি ফ্যামিলি রুম রয়েছে। প্রতিটি কক্ষের সাথে আছে সাজেকে ভ্যালির সবচেয়ে আধুনিক ওয়াশরুম সুবিধা।

Sajek Best Resort - Rungrang Resort
Resort RungRang

সাজেকের অনেক রিসোর্টে বিদ্যুতের সমস্যা থাকলেও রুংরাং রিসোর্টে সৌর বিদ্যুৎ এবং জেনারেটরের মাধ্যমে রাত ১১টা পর্যন্ত বিদ্যুৎ সেবা পাবার নিশ্চয়তা রয়েছে। পাশাপাশি ২৪ ঘন্টা পানি ও নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা অতিথিদের নির্বিগ্ন ভ্রমণে সহায়তা করে। সেবার মান, রিসোর্ট খরচ এবং চারপাশের সৌন্দর্য মিলিয়ে রুংরাং-কে সাজেকের বেস্ট রিসোর্ট (Best Sajek Resort) গুলোর একটি বলা যায়। তাই সাজেক ভ্রমণ আনন্দকে আরও বাড়িয়ে তুলতে নির্দ্বিধায় রুংরাং রিসোর্টের আতেথিয়তা গ্রহণ করতে পারেন। এছাড়া ভ্রমণ গাইড ব্যবহারকারীদের জন্যে আছে স্পেশাল ডিসকাউন্ট সুবিধা।

রুংরাং রুম ভাড়া (RungRang Room Price)

ছুটির দিনে রুম ভাড়া : ছুটির দিন গুলোতে ডাবল বেডের (৪ জন থাকা যাবে) রুমের ভাড়া ৩৫০০ টাকা। কাপল রুম (২ জন) এর ভাড়া ২৮০০ টাকা।

সাধারণ দিনে রুম ভাড়া : সাধারণ দিন গুলোতে ডাবল বেডের (৪ জন থাকা যাবে) রুমের ভাড়া ২৮০০ টাকা। কাপল রুম (২ জন) এর ভাড়া ২০০০ টাকা।

সাজেক রিসোর্ট রুংরাং রুম ভাড়া
রুংরাং রিসোর্ট রুম

ডিসকাউন্ট অফার ও বুকিং

ভ্রমণ গাইড ব্যবহারকারীদের জন্যে রুংরাং রিসোর্টে দিচ্ছে স্পেশাল ডিসকাউন্ট সুবিধা। রুম বুকিং এর সময় রেফারেন্স হিসেবে বলুন আপনি ভ্রমণ গাইড ব্যবহারকারী। তাহলে ছুটির দিনে রুম বুকিং এ পাবেন ৫% এবং সাধারণ দিনে পাবেন ১০% ছাড়ের সুবিধা!

বুকিং করতে যোগাযোগ করুন: 01884-710 723, 01869-649 817

অবস্থান: রিসোর্ট রুংরাং, রুইলুই পাড়া, সাজেক, রাঙ্গামাটি
ফেসবুক পেইজ: fb.com/Resort.RungRang
গুগল ম্যাপ: রিসোর্ট রুংরাং, সাজেক

সাজেক ভ্যালি ভ্রমণ গাইড

সাজেক কিভাবে যাবেন, কেমন খরচ হবে, ট্যুর প্ল্যান কিভাবে সাজাবেন, কম খরচে কিভাবে সাজেক বেড়াবেন এবং সাজেক ভ্রমণের নানান টিপস জানতে আমাদের সাজেক ভ্রমণ গাইড পড়ে নিন।

কিছু পরামর্শ

  • ছুটির দিন গুলোতে আগেই রুম বুকিং করে রাখা উচিত।
  • সাজেক ভ্রমণ খরচ কমাতে সাধারণ দিন গুলোতে ভ্রমণ করুন।
  • রুংরাং রিসোর্ট বুকিং এর জন্যে উপরের অফিশিয়াল নাম্বারেই যোগাযোগ করুন।
  • পরিবেশ ও প্রকৃতির ক্ষতি হয় এমন কিছু করা থেকে বিরত থাকুন।

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।