সায়রা গার্ডেন রিসোর্ট (Shaira Garden Resort) নারায়ণগঞ্জ জেলার মদনপুর ইউনিয়নের হেদায়েত পাড়া গ্রামে নিরিবিলি প্রাকৃতিক পরিবেশে গড়ে তোলা হয়েছে। ঢাকা থেকে নাজিম উদ্দিন ভূইয়া কলেজের বিপরীত পাশে অবস্থিত সায়রা গার্ডেন রিসোর্টের দূরত্ব মাত্র ২২ কিলোমিটার। মাত্র ৩০ বিঘা জমির উপর সায়রা গার্ডেন রিসোর্টটি নির্মিত হলেও ক্রমশই এর আয়তন বৃদ্ধি করা হচ্ছে।

কঠোর নিরাপত্তা ব্যবস্থায় পরিচালিত বিলাসবহুল সায়রা গার্ডেন রিসোর্টে আছে রেস্টুরেন্ট, মিনিবার, ফ্রি ওয়াইফাই, জিমনেশিয়াম, সুইমিংপুল, বার-বি-কিউয়ের আয়োজন, ফিশিংয়ের ব্যবস্থা, লন্ড্রি সার্ভিস, সার্বক্ষণিক বিদ্যুৎ, কার পার্কিং সহ সকল আধুনিক সুযোগ সুবিধা। এছাড়াও প্রায় ২৫০ অতিথি ধারণক্ষমতার একটি কনফারেন্স হল রয়েছে।

রুম ভাড়া ও প্রবেশ ফি

সায়রা গার্ডেন রিসোর্টের ৭ ক্যাটাগরির রুমের যেকোন একটিতে থাকতে হলে আপনাকে প্রতি রাতের খরচ করতে হবে ৪,৫০০ টাকা থেকে ১১,০০০ টাকা পর্যন্ত। প্রতিটি রুম এয়ার কন্ডিশন্ড, টিভি, ঠান্ডা ও গরম পানির ব্যবস্থা আছে। আছে সকাল, দুপুর ও রাতের খাবার সহ বিভিন্ন প্যাকেজ। সায়রা গার্ডেন রিসোর্টে আছে সারাদিনের ডে লং প্যাকেজ। বিভিন্ন শর্ত, সুযোগ সুবিধা ও সেবার মান অনুযায়ী ডে লং প্যাকেজের মূল্য ৮৫০ থেকে ১২০০ টাকা।

সায়রা রিসোর্টে প্রায় সময়ই নানা ধরণের প্যাকেজ থাকে এবং সময়ভেদে ভাড়া ও বিভিন্ন প্যাকেজ রেট পরিবর্তন হয়। তাই সবচেয়ে ভাল বুকিং করার আগে রিসোর্ট বুকিং ম্যানেজারের সাথে কথা বলে বর্তমান প্যাকেজ সম্পর্কে জেনে নেওয়া।

রুম ক্যাটাগরিপ্রতি রাতের খরচ
Standard4500/-++
Deluxe5000/-++
Super Deluxe6250/-++
Standard Connecting8500/-++
Deluxe premium10,000/-++
Premium Twin11,000/-++

যোগাযোগ

বুকিং: 01908-809891
ওয়েবসাইট: shairagardenresorts.com
ফেসবুক: fb.com/ShairaGardenResorts

খাবার ব্যবস্থা

সায়রা রিসোর্টে সকালের নাস্তা, দুপুর ও রাতের খাবারের জন্যে রেস্টুরেন্ট আছে। রেস্টুরেন্টে পাওয়া যাবে বাংলা, থাই ও চাইনিজ খাবার। ওপেন রেস্টুরেন্ট, মিনি জুসবার, বারবিকিউ এর সুবিধা আছে।

কিভাবে যাবেন

ঢাকা হতে মদনপুর বাসস্ট্যান্ড এসে সেখান থেকে রিক্সা বা অটো ভাড়া করে মদনপুর হেদায়েতপাড়া গ্রামে নাজিম উদ্দিন ভূইয়া কলেজের বিপরীত পাশে অবস্থিত সায়রা গার্ডেন রিসোর্টে আসতে পারবেন।

আশেপাশের দর্শনীয় স্থান

এই রিসোর্ট এর কাছেই আছে বেশ কিছু দর্শনীয় স্থান, তার মধ্যে ঐতিহাসিক সোনারগাঁও এর পানাম সিটি, সোনারগাঁও জাদুঘর ও বাংলার তাজমহল উল্লেখযোগ্য।

ম্যাপে সায়রা গার্ডেন রিসোর্ট

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।