রাজধানী ঢাকার কাছে পরিবার-পরিজন কিংবা প্রিয় মানুষের সাথে আনন্দময় সময় কাটাতে সারাহ রিসোর্ট (Sarah Resort) একটি আদর্শ ভ্রমণ স্থান। গাজীপুরের রাজাবাড়িতে অবস্থিত চমৎকার প্রাকৃতিক পরিবেশ এবং শিশুদের প্রতি যত্নবান দৃষ্টিভঙ্গির জন্য খুব অল্প সময়ে সারাহ রিসোর্ট দর্শনার্থীদের মন জয় করে নিয়েছে। ২০০ বিঘা জুড়ে নির্মিত সারাহ রিসোর্টে আছে ৬ টি বাংলো, ওয়াটার লজ, রাজা ভিউ টাওয়ার, সুইমিং পুল, ৯ডি মুভি থিয়েটার, ভিআর গেইমস, মিনি বার, জিম, জাকোজি, মাড হাউজ, কিডস জোন, ইনডোর ও আউটডোর গেইম, কায়াকিং, বোট রাইডিং, সাইকেল রাইডিং, মিনি চিড়িয়াখানা ইত্যাদি। চাইলে ফানুস কিংবা ঘুড়িও উড়াতে পারবেন সারাহ রিসোর্টে। এছাড়াও জন্মদিন, এনিভার্সারি, পিকনিক এবং যেকোন ধরনের সভা-সেমিনার আয়োজনের সুব্যবস্থা রয়েছে।

খরচ এবং প্যাকেজের তথ্য

আধুনিক স্থাপত্য শৈলীতে নির্মিত সারাহ রিসোর্টে ভিন্ন ভিন্ন ক্যাটাগরি ও সুযোগ সুবিধা সম্পন্ন কক্ষ রয়েছে। থাকার জন্য এখানে আছে প্রসিডেন্সিয়াল কিং ক্যাটাগরির প্রসিডেন্সিয়াল ভিলা, প্রিমিয়াম কিং সুবিধার প্রিমিয়াম ভিলা, স্যুপেরিয়র কিং ও স্যুপেরিয়র টুইন সুবিধা সম্পন্ন ওয়াটার লজ ও রাজা ভিউ টাওয়ার এবং ডিলাক্স কিং ও ডিলাক্স টুইন সুবিধার মাড হাউজ। ক্যাটাগরি অনুযায়ী থাকার জন্যে খরচ করতে হবে ১০,০০০ থেকে ৭০,০০০ টাকা। ভিলা ও রুমের সাথে অন্যান্য সুযোগ-সুবিধার মধ্যে রয়েছে কমপ্লিমেন্টারি নাস্তা, এসি রুম, ফ্রি ওয়াইফাই, ২৪ ঘন্টা চা/কফি, টেলিফোন, হেয়ার ড্রাইয়ার, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সেবা, লণ্ড্রী সুবিধা, স্যাটেলাইট কেবল কানেক্টেড টিভি এবং কার পার্কিং।

প্রেসিডেন্সিয়াল ভিলা সারাহ রিসোর্ট

প্রেসিডেন্সিয়াল ভিলা:
প্রেসিডেন্সিয়াল কিং ক্যাটাগরির তিন রুমে ৬ জন থাকার সুবিধার প্রেসিডেন্সিয়াল ভিলার ভাড়া ৬০,০০০++ টাকা। এসি ভিলায় অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে হাই স্পিড ইন্টারনেট, কফি তৈরীর ব্যবস্থা, স্যাটেলাইট টিভি, ৬ জনের কমপ্লিমেন্টারি নাস্তা এবং প্রিমিয়াম বাথরুম সুবিধা।

প্রিমিয়াম ভিলা:
প্রিমিয়াম ভিলায় প্রিমিয়াম কিং ক্যাটাগরির সর্বমোট ২২ টি রুম রয়েছে। ২ জন থাকার এই রুমের ভাড়া ১২,৫০০++ টাকা। প্রিমিয়াম ভিলায় অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে হাই স্পিড ইন্টারনেট, কফি তৈরীর ব্যবস্থা, স্যাটেলাইট টিভি এবং ২ জনের কমপ্লিমেন্টারি নাস্তা।

রাজা ভিউ টাওয়ার সারাহ রিসোর্ট

রাজা ভিউ টাওয়ার:
রাজা ভিউ টাওয়ারে স্যুপেরিয়র কিং ও স্যুপেরিয়র টুইন ক্যাটাগরির রুমে ২ জন থাকতে হলে ১০,৫০০++ টাকা খরচ করতে হবে। এখানে অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে হাই স্পিড ইন্টারনেট, কফি তৈরীর ব্যবস্থা, স্যাটেলাইট টিভি এবং ২ জনের কমপ্লিমেন্টারি নাস্তা।

ওয়াটার লজ:
রাজা ভিউ টাওয়ারের মত ওয়াটার লজের রুমগুলোও স্যুপেরিয়র কিং ও স্যুপেরিয়র টুইন ক্যাটাগরির। এখানেও ২ জনের রাত্রিযাপনের জন্য ১০,৫০০++ টাকা খরচ করতে হবে। আর রয়েছে হাই স্পিড ইন্টারনেট, কফি তৈরীর ব্যবস্থা, স্যাটেলাইট টিভি এবং ২ জনের কমপ্লিমেন্টারি নাস্তা তো রয়েছেই।

মাড হাউস সারাহ রিসোর্ট

মাড হাউস:
আধুনিক সুযোগসুবিধায় গ্রামীণ পরিবেশে রাত্রিযাপনের জন্য মাড হাউস বেছে নিতে পারেন। মাড হাউসের রুম গুলো ডিলাক্স কিং ও ডিলাক্স টুইন ক্যাটাগরির এবং প্রতি রুমের ভাড়া ৮,০০০++ টাকা। সেই সাথে হাই স্পিড ইন্টারনেট, কফি তৈরীর ব্যবস্থা, স্যাটেলাইট টিভি এবং ২ জনের কমপ্লিমেন্টারি নাস্তার সুবিধা পাবেন।

(রুম ভাড়ার সাথে ১৫% ভ্যাট এবং ১০% সার্ভিস চার্জ প্রযোজ্য)

ডে লং প্যাকেজ : সারাহ রিসোর্টে নিয়মিত ভাবে ডে লং প্যাকেজ চালু আছে। ৩০০০ টাকার একজনের ডে লং প্যাকেজে রয়েছে লাঞ্চ, সুইমিং পুল, জিম, বোট রাইডিং এবং ওয়াইফাই সুবিধা। ডে লং প্যাকেজে সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত অবস্থান করা যায়।

বর্তমান প্রমোশন ও অফার

সারাহ রিসোর্টে বিভিন্ন উৎসব এবং দিবস উপলক্ষে নানা রকম প্যাকেজ এবং ছাড়ের ব্যবস্থা থাকে।

সামার অফার : দুই জনের জন্যে এক রাত থাকা, ব্রেকফাস্ট, লাঞ্চ ও ডিনার, সুইমিং পুল, জিম, বোটিং, ফ্রি ওয়াইফাই ও লিমিটেড ইনডোর ও আউটডোর একটিভিটিস সহ এই অফার মূল্য ডিলাক্স টুইন/কিং রুম ১১,৯৯০ এবং প্রিমিয়াম ভিলা কিং রুম ১৪,৯৯০ টাকা। এই অফার চলবে এপ্রিল পর্যন্ত।

ডে লং অফার : এক জনের জন্যে দুপুরের খাবার, সুইমিং পুল, জিম, বোটিং ও ফ্রি ওয়াইফাই সুবিধা সহ প্যাকেজ অফার ৩০০০ টাকা। এই অফার চলবে সারা বছর ব্যাপী।

যোগাযোগ

সারাহ রিসোর্ট
রাজাবাড়ি, রাজেন্দ্রপুর, শ্রীপুর, গাজীপুর

কর্পোরেট অফিস
ফর্টিস স্পোর্টস ক্লাব,
নতুন বাজার, বড় বেরাইদ (এ কে এম রহমতউল্লাহ ইউনিভার্সিটি কলেজ সংলগ্ন), ঢাকা -১২১২

রিজার্ভেশন: +88019 8000 3000
ইমেইল: reservation@sarahresort.com
কর্পোরেট বুকিং: +8801958-600-302, +8801958-600-303, +8801958-600-304, +8801958-600-305
ইমেইল: sales@sarahresort.com
ওয়েবসাইট: www.sarahresort.com
ফেইসবুক: www.facebook.com/sarahresort

কোথায় খাবেন

সারাহ রিসোর্টে সর্বমোট ৩ টি রেস্টুরেন্ট, আইসক্রিম এবং পেস্ট্রি শপ রয়েছে। ক্লাব হাউজ রেস্টুরেন্টে সকালের নাস্তা থেকে শুরু করে বার বি কিউ আয়োজনের সুযোগ রয়েছে। এছাড়া দ্যা ট্যারেস রেস্টুরেন্টে দেশি বিদেশি খাবার পাওয়া গেলেও ওয়াটার এজ রেস্টুরেন্টে সম্পূর্ণ ইতালিয়ান খাবার পরিবেশন করা হয়।

কিভাবে যাবেন

নিজস্ব পরিবহন কিংবা বাসে করে সহজেই সারাহ রিসোর্টে যেতে পারবেন। ঢাকার মহাখালী, বিমানবন্দর বাস স্টপ থেকে ময়মনসিংহ রোড ধরে রাজেন্দ্রপুর চৌরাস্তা হয়ে রাজেন্দ্রপুর ক্যান্টনমেন্ট গমনকারী বাসে রাজাবাড়ী বাস স্টপে নামতে হবে। রাজাবাড়ি বাস স্টপ থেকে ডান দিকে মোড় নিয়ে ২ কিলোমিটার পথ পাড়ি দিয়ে বাদিকের রাস্তায় আরো কিছুটা এগিয়ে গেলেই সারাহ রিসোর্টে পৌঁছে যাবেন।

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।