অল্প সময়ের অবসরে ঢাকার কাছে ঘুরতে যাওয়ার জন্য গাজীপুর জেলার রাজেন্দ্রপুরে অবস্থিত সাহেব বাড়ি রিসোর্ট (Saheb Bari Resort) এক অনন্য নাম। প্রথম দর্শনেই সাজানো গুছানো ছিমছাম সাহেব বাড়ি রিসোর্ট আগত অতিথিদের মন জয় করে নেয়। প্রায় ১৫ বিঘা জায়গার উপর নির্মিত এই রিসোর্টের প্রধান গেইট দিয়ে প্রবেশ করতেই ৫ তলা বিশিষ্ট মূল রিসোর্ট ভবন, সুইমিং পুল, রেস্টুরেন্ট, অডিটরিয়াম, সবুজ ঘাসের মাঠ এবং শান বাঁধানো ঘাটের পুকুর প্রভৃতি চোখে পড়ে। একান্তে বসে গল্প করার জন্য রিসোর্ট জুড়ে গাছের নিচে আছে কাঠের তৈরী বেঞ্চের ব্যবস্থা। সেই সাথে আছে বিভিন্ন ইনডোর ও আউটডোর গেইমসের সুবিধা।

খরচ

সাহেব বাড়ি রিসোর্টে ডে আউটিংয়ের জন্য এখনো ফ্রি এন্ট্রি চালু আছে। যদিও কতৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী যেকোন সময় ফ্রি এন্টি বাতিল করা হতে পারে। রিসোর্টে ঘন্টা প্রতি সুইমিং পুলের চার্জ ৩০০ টাকা।

সরকারী ছুটির দিন ব্যতীত প্রতি সপ্তাহের রবি থেকে বৃহস্পতিবার কাপল রুমের ভাড়া ৩৫০০ টাকা এবং শুক্র ও শনিবারের জন্য কাপল রুমের ভাড়া ৪০০০ টাকা। বুকিংয়ের সাথে কমপ্লিমেন্টারি হিসাবে আছে সকালের নাস্তা ও সুইমিং পুল ব্যবহারের সুযোগ।

এন্ট্রি, সুইমিং পুল ও লাঞ্চ সহ স্টুডেন্ট প্যাকেজ মূল্য ৫০০ টাকা (জনপ্রতি)। এছাড়া নূন্যতম ১০ সদস্যের পরিবার কিংবা কর্পোরেট প্যাকেজের মূল্য ১৬৫০ টাকা (জনপ্রতি)। এছাড়া বিভিন্ন উৎসবে রিসোর্ট কতৃপক্ষ বিভিন্ন ধরনের নতুন নতুন আকর্ষণীয় প্যাকেজ/অফার দিয়ে থাকে।

যোগাযোগ
Baroipara Road, Dolipara, Rajendrapur Cantonment, Gazipur- 1742
মোবাইল: +8801929-115373.
ওয়েবসাইট: sahebbariresort.business.site
ফেইসবুক: www.facebook.com/sahebbariresort

কিভাবে যাবেন

অনন্যা ক্লাসিক, ভাওয়াল পরিবহন ও সম্রাট ট্রান্সলাইনের বাস কিংবা নিজস্ব পরিবহনে সহজেই সাহেব বাড়ি রিসোর্টে যেতে পারবেন। বাসে যেতে চাইলে আপনাকে রাজেন্দ্রপুর পেপসি গেইট বাস হতে নামতে হবে। রাজেন্দ্রপুর পেপসি গেইট রিসোর্টে যাওয়ার জন্য স্থানীয় রিকশা/অটোরিকশা ভাড়া করতে পারবেন।

কোথায় খাবেন

সাহেব বাড়ি রিসোর্টের নিজস্ব রেস্টুরেন্টে থাই, চাইনিজ সহ বিভিন্ন ধরণের বাংলা খাবার পাওয়া যায়। থাই ও চাইনিজ খাবারের বিভিন্ন আইটেমের মূল্য ৩০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত।

ফিচার ইমেজ: সাইম আহমেদ

ম্যাপে সাহেব বাড়ি রিসোর্ট

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।