জলেশ্বরী রিসোর্ট (Joleswori Resort) গাজীপুর জেলার রাজেন্দ্রপুর এর ফাউগানে অবস্থিত। পরিবার পরিজন, বন্ধু-বান্ধব কিংবা অফিস কলিগদের নিয়ে সবুজের মাঝে নিরিবিলি পরিবেশে সময় কাটাতে ঘুরে আসতে পারেন ঢাকা থেকে খুব কাছে এই জলেশ্বরী রিসোর্ট থেকে। প্রায় ১০০ বিঘা জমির উপর নির্মিত রিসোর্টটি সম্পুর্ণ রুপে সবুজ গাছ-গাছালি দ্বারা বেষ্টিত যা সহজেই ভ্রমন পিপাসুদের মন জয় করে নেয়। রিসোর্টটিতে রয়েছে অতিথিদের জন্য তিনটি সুসজ্জিত ভবন, সুইমিংপুল, রেস্টুরেন্ট, বিশাল খেলার মাঠ, বাচ্চাদের খেলার স্থান ও বিশাল আকারের পুকুর। তাছাড়া আছে বিভিন্ন ইনডোর ও আউটডোর গেমস এর সুব্যবস্থা।

খরচ ও প্যাকেজ

জলেশ্বরী রিসোর্টে অতিথিদের জন্য রয়েছে ফ্যামিলি, কাপল, গ্রুপ ও স্টুডেন্ট প্যকেজ। সরকারি ছুটি ব্যাতিত প্রতি সপ্তাহে রবি থেকে বৃহস্পতি যে কোনো দিন কাপল ডে লং প্যাকেজ এর মূল্য ৫৫০০ টাকা ও শুক্র ও শনিবারে কাপল ডে লং প্যাকেজ প্রাইস ৬৫০০ টাকা। তাছাড়া কাপল নাইট স্টে এর এসি নন এসি রুম এর উপর ভিত্তি করে ৭০০০ থেকে ৮৫০০ টাকা।

কাপল ডে লং প্যকেজ ও নাইট স্টে প্যাকেজ এ পাবেন সুসজ্জিত রুম (এসি অথবা নন এসি), প্যাকেজ ভেদে সকাল, দুপুর ও রাতের খাবার, সুইমিং ও বোটিং, কার পার্কিং এরিয়া ইত্যাদি।

মিনিমাম ১০ জনের গ্রুপ প্যকেজ জনপ্রতি ১৭৫০ করে। গ্রুপ প্যকেজে পাবেন সকাল, দুপুর ও বিকেলের নাস্তা। তাছাড়াও থাকবে ১০ জনের জন্য একটি রিফ্রেশমেন্ট রুম, সুইমিং, বোটিং, বাচ্চাদের খেলার জায়গা, খেলার মাঠ ও গাড়ী পার্কিং এর সুবিধা।

স্টুডেন্ট প্যাকেজ এর মূল্য ৭৫০ টাকা। এই প্যাকেজ নিতে হলে মিনিমাম ১৫ জনের গ্রুপ হতে হবে। এই প্যাকেজ এ পাবেন দুপুরের খাবার ও সুইমিং পুলের সুবিধা।

এছাড়াও বিভিন্ন উৎসবে রিসোর্ট কর্তৃপক্ষ বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজ ও ডিসকাউন্ট অফার দিয়ে থাকে। রিসোর্টের অন্যান্য সুযোগ সুবিধা, বর্তমান অফার ও প্যাকেজ গুলোর বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন নিচের দেওয়া নাম্বারে।

যোগাযোগ ও ঠিকানা

জলেশ্বরী রিসোর্ট, ফাউগান, রাজেন্দ্রপুর, গাজীপুর।
মোবাইলঃ 01684 788 937, 01973 087 071
ই-মেইলঃ jolesworiresort@gmail.com
ফেসবুকঃ https://www.facebook.com/jolesworiresort/

কিভাবে যাবেন

নিজস্ব পরিবহন কিংবা বাসে করে সহজেই চলে আসতে পারবেন জলেশ্বরী রিসোর্টে। যানবাহনে করে প্রথমে গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা পার হয়ে রাজেন্দ্রপুর বাজার আসতে হবে। তারপর সেখান থেকে নিজস্ব পরিবহন বা অটোভাড়া করে ফাউগান বাজার পার হয়ে কিছুটা সামনে এগুলেই পৌছে যাবেন জলেশ্বরী রিসোর্ট।

খাবার খরচ

জলেশ্বরী রিসোর্ট এ রয়েছে নিজস্ব রেস্টুরেন্ট যাতে আছে চাইনিজ, বাংলাফুড ও শাহী খাবার এর ব্যাবস্থা।তাছারাও ইভিনিং স্নেক এ ফাস্ট ফুড ও রাতে রয়েছে বার-বি-কিউ পার্টি এর সুব্যবস্থা। সকালের ব্রেকফাস্ট এর মুল্য আইটেম ভেদে ১৫০ থেকে ২০০ টাকা। দুপুরের ও রাতের খাবার আইটেম ভেদে জনপ্রতি ৩৫০ থেকে ৭৫০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

ম্যাপে জলেশ্বরী রিসোর্ট

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।