জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্ট (Johan Dream Valley Park and Resort) ঝিনাইদহের বিপুল জনপ্রিয় একটি বিনোদন কেন্দ্র। মনোরম ছায়া ঘেরা জোহান ড্রীম ভ্যালী পার্কে বিনোদনের জন্য রয়েছে আধুনিক সকল সুযোগ সুবিধা। শিশুদের জন্য আছে কেইভ ট্রেন, জেট কোষ্টার, মেরি গো রাউন্ড, প্যাডেল বোট/ওয়াটার রিক্সা, ফানি এ্যাডভেঞ্চার, সুইং চেয়ার, নাগর দোলা এবং কিডস জোন।

প্রায় ১০০ বিঘা জমির উপর নির্মিত জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্টে বিভিন্ন আউটডোর এক্টিভিটি বা খোলাধুলার জন্য রয়েছে একটি বিশাল মাঠ। এছাড়া রাত্রি যাপনের জন্য জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্টে রয়েছে বিভিন্ন মানের রিসোর্টে আবাসন সুবিধা। জোহান ড্রীম ভ্যালী পার্কের প্রাকৃতিক পরিবেশে এক রাত থাকতে আপনাকে প্রায় ২০০০ টাকা গুনতে হবে।

প্রবেশ মূল্য

জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্টে প্রবেশ টিকেটের মূল্য ৫০ টাকা। আর প্রবেশ টিকেট এবং সকল রাইডের প্যাকেজ মূল্য ২৫০ টাকা।

যোগাযোগ: 01760-861519, 01771-753965

কিভাবে যাবেন

রাজধানী ঢাকার গাবতলী থেকে রয়েল, JR, সোনার তরী, চুয়াডাঙ্গা ডিলাক্স এবং এসবি পরিবহনের এসি/নন-এসি বাসে চড়ে ঝিনাইদহ যাওয়া যায়। এসি/নন-এসি বাসের টিকেটের মূল্য জনপ্রতি ৫৫০ থেকে ১২০০ টাকা।

ঝিনাইদহ সদর থেকে ঝিনাইদহ চুয়াডাঙ্গা রোড ধরে মাত্র ৫ কিলোমিটার দূরত্বে জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্টটি অবস্থিত। ঝিনাইদহ থেকে ড্রীম ভ্যালী পার্কে যাওয়ার জন্য রিক্সা, অটোরিক্সা ও সিএনজি পাওয়া যায়।

কোথায় থাকবেন

ঝিনাইদহে থাকার জন্য বিভিন্ন মানের আবাসিক হোটেল রয়েছে। এদের মধ্যে হোটেল ড্রীম ইন্টারন্যাশনালের এসি/নন-এসি রুমে প্রতি রাত থাকতে ৭০০ থেকে ১৫০০ টাকা খরচ করতে হবে। আর হোটেল কুটুমে থাকতে গুনতে হবে ৫০০ থেকে ৮০০ টাকা।

কোথায় খাবেন

ঝিনাইদহ শহরে আহার, ফুড সাফারী, সুইট, ঘরোয়া ইত্যাদি রেস্টুরেন্টে প্রয়োজনীয় খাবারের পাশাপাশি ঘোষ এর মিষ্টি, পায়রা চত্তরের ছানা ও ছানার জিলাপী খেয়ে দেখতে পারেন।

ভ্রমণ সংক্রান্ত যে কোন তথ্য ও আপডেট জানতে ফলো করুন আমাদের ফেসবুক পেইজ এবং জয়েন করুন আমাদের ফেসবুক গ্রুপে

ম্যাপে জোহান ড্রীম ভ্যালী পার্ক

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।