সপ্তাহজুড়ে কর্মব্যস্ত সময় অতিবাহিত করার পর মানব মন চিত্তবিনোদনের জন্য ব্যকুল হয়। আর অনেক ক্ষেত্রে অবসর কাটানোর জন্য পরিবার কিংবা বন্ধুবান্ধবদের নিয়ে পরিকল্পনা সাজাতে হয়। কয়েক দিন অথবা দিনব্যাপী ট্যুরে ঘুরতে যাওয়ার স্থানের তালিকার শীর্ষস্থানগুলো আজকাল বিভিন্ন রিসোর্ট দখল করে নিয়েছে। ঢাকার উত্তরখানের মৈনারটেকে অবস্থিত তেমনি একটি রিসোর্টের নাম গ্রীন ভিউ রিসোর্ট (Green View Resort And Convention Centre)।

পরিপাটি গ্রীন ভিউ রিসোর্টে প্রবেশ করতেই স্বর্ণ গুহা (Golden Cave) নামে গুহার আদলে তৈরি ভবনে মিনি কনফারেন্স রুম এবং Eagle’s Den অর্থাৎ একটি বিলাসবহুল স্যুট দেখতে পাবেন। এরপর একে একে চোখে পড়ে মিনি চিড়িয়াখানায় থাকা হরিণ, ময়ূর সহ নানা প্রজাতির পাখি, মিনি পার্ক, কনফারেন্স রুম, বিশাল পুকুর, সুইমিংপুল এবং খেলার মাঠ। গ্রীন ভিউ রিসোর্টে অবস্থিত প্রায় ৬০ জন ধারনক্ষমতা সম্পন্ন রেস্টুরেন্টের নাম Green Bistro। এছাড়াও এখানে বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের সুব্যবস্থা রয়েছে।

খরচ

গ্রীন ভিউ রিসোর্টে বিভিন্ন ক্যাটাগরীর রুমের ভাড়া ৭৫০০ টাকা থেকে ১৮ হাজার টাকা পর্যন্ত। ঈগল’স ডেনের ভাড়া ২৫,০০০ টাকা। গ্রীন ভিউ রিসোর্টে বোট রাইডিং করতে চাইলে প্রতি ঘন্টায় ২০০ টাকা খরচ করতে হবে। আর জনপ্রতি সুইমিং পুলের চার্জ ১ ঘন্টার জন্য ২০০ টাকা এবং রিসোর্টে প্রবেশের জন্য জনপ্রতি ১০০ টাকা খরচ করতে হয়।

বুকিংয়ের জন্য যোগাযোগ
মোবাইল: +8801762-682702
ওয়েবসাইট: www.greenviewresortbd.com

কিভাবে যাবেন

ঢাকার যেকোন জায়গা থেকে উত্তরার আব্দুল্লাহপুর বাস স্ট্যান্ড আসলে পলওয়েল কারনেশন সেন্টারে কাছ থেকে আটিপাড়া হয়ে মৈনারটেক যাওয়ার অটোতে চড়ে সরাসরি গ্রীন ভিউ রিসোর্টের গেটের সামনে নামতে পারবেন।

ফিচার ইমেজ: প্রিন্স শিহাব

ম্যাপে গ্রীন ভিউ রিসোর্ট

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।