ছুটি রিসোর্ট (Chuti Resort) গাজীপুরের সুকুন্দি গ্রামে প্রায় ৫০ বিঘা জায়গার উপর যত্নে গড়ে তোলা হয়েছে। গাজীপুরের ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন গ্রামীণ আবহে তৈরী এই অবকাশ কেন্দ্রে রয়েছে নৌ ভ্রমণ এবং সংরক্ষিত বৃক্ষের বনে তাঁবু টানানোর ব্যবস্থা। এছাড়াও আছে ছনের তৈরী ঘর, কটেজ, মাছ ধরার ব্যবস্থা, বার্ড হাউস, ভেষজ গার্ডেন, ফল, সবজি ও ফুলের বাগান, আধুনিক রেস্টুরেন্ট, দুটি পিকনিক স্পট, গ্রামীণ পিঠার ব্যবস্থা, দুটি খেলার মাঠ এবং কিডস জোন। ছুটি রিসোর্টের পাখির কলরব, শিয়ালের হাঁক, বাঁদুড়, জোনাকি আলো ও ঝিঁঝিঁ পোকার গুঞ্জন আপনাকে প্রতি মূহুর্তে গাঁয়ের রাতের কথাই মনে করিয়ে দেবে। আর যদি কোন ভরা পূর্ণিমায় ছুটি রিসোর্টে আসেন তবে নিকষ কালো অন্ধকারে জোছনার পূর্ণ উপলব্ধি করতে পারবেন। কারণ পূর্ণিমা রাতে ছুটি রিসোর্টে কোন বিদ্যুতিক আলো জ্বালানো হয় না। শৈশবের দূরন্ত দিন, পূর্ণিমা এবং বর্ষা উপভোগ করতে চাইলে ছুটি রিসোর্টই হচ্ছে একটি আদর্শ স্থান। ছুটি রিসোর্টে আগত অথিতিদের নানা ধরনের মৌসুমি ফল উপহার দেওয়া হয়, আর সকালে নাস্তার আয়োজনে চালের রুটি, চিতই পিঠা, ডাল ভুনা, সবজি ও মুরগির গোশত পরিবেশন করা হয়।

ফিশিংয়ের ব্যবস্থা অথিতিদের কাছে ছুটি রিসোর্টের আকর্ষণ বাড়িয়ে তোলেছে। রিসোর্টের বিশাল ৩ টি লেকে নির্দৃষ্ট ফি প্রদান করে যেমন খুশি মাছ শিকার করা যায়। আগত অথিতিদের জন্য রয়েছে ফুটবল, ক্রিকেট, ব্যাডিমিন্টন খেলার ব্যবস্থা। আবাসনের জন্য ছুটি রিসোর্টে গড়ে তোলা হয়েছে ২১ টি এসি, নন-এসি কটেজ। গ্রামীণ এবং শহুরে স্থাপনার আদলের এই রিসোর্টে আরো রয়েছে সুইমিং পুল এবং দুটি কনফারেন্স রুম। ছুটি রিসোর্টের রেস্টুরেন্টে বাংলা, ইন্ডিয়ান, চাইনিজ, থাই এবং কন্টিনেন্টাল খাবার পাওয়া যায়।

ভাড়া ও অন্যান্য

ছুটি রিসোর্টে ২৪ ঘণ্টার জন্য কটেজ ভাড়া নিতে ৫ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত লাগে। কনফারেন্স রুম ভাড়া নিতে ব্যয় করতে হয় ২০ থেকে ৫০ হাজার টাকা এবং ১০০ থেকে ২০০ জনের পিকনিকের জন্য ভাড়া লাগে প্রায় ৯০ হাজার টাকা।
কটেজ ভাড়ার তালিকা (মূল্যের ক্রমানুসারে):
উডেন কটেজ – ৭,৫০০ টাকা।
ডুপ্লেক্স ভিলা – ৮,০০০ টাকা।
ডিলাক্স টুইন কটেজ – কটেজ: ৬,০০০ টাকা।
প্রিমিয়াম টুইন কটেজ – ৭,০০০ টাকা।
ভাওয়াল কটেজ – ১০,০০০ টাকা।
প্লাটিনাম কিং কটেজ – ৮,০০০ টাকা।
প্রিমিয়াম ডিলাক্স ভিলা – ৯,০০০ টাকা।
এক্সিকিউটিভ স্যুট – ১৩,০০০ টাকা।
ফ্যামিলি কটেজ ২টি এসি রুম ও অন্যান্য সুবিধা- ১৪,০০০ টাকা।
রয়েল স্যুট – ১৭,০০০ টাকা।

(বিঃ দ্রঃ সকল মূল্যের সাথে ২৫% ভ্যাট ও সার্ভিস চার্জ প্রযোজ্য।)

প্রতিটি রুম/কটেজ বুকিং এর সাথে কমপ্লিমেন্টারি হিসেবে থাকবে সুইমিং পুল, প্লে গ্রাউন্ড, স্পোর্টস জোন, হেলথ ক্লাব, কিডস জোন, বোটিং, ব্রেকফাস্ট, ফ্রুইট বাস্কেট ও পানি।

ছুটি রিসোর্ট সুইমিং পুল
ছুটি রিসোর্ট সুইমিং পুল, ছবিঃ ছুটি রিসোর্ট

অফার ও ডিসকাউন্ট : বিভিন্ন উপলক্ষে ছুটি রিসোর্টে ডিসকাউন্ট ও প্যাকেজ অফার থাকে। বর্তমানে কি কি অফার ও ডিসকাউন্ট চলছে তা জানতে দেখুন এইখানেঃ http://www.chutiresort.com/offer.php

ছুটি রিসোর্টে ডে আউট প্যাকেজ

নানা সুযোগ সুবিধা সহ ছুটি রিসোর্টে ডে আউটের জন্যে রয়েছে বিশেষ প্যাকেজ। সর্বনিম্ন ৭-৮ জনের গ্রুপের জন্যে সকালের নাস্তা, দুপুরের খাবার, ঐতিহ্যবাহী দেশীয় খাবার ও পিঠা, বিশ্রামের জন্যে এসি রুম ও আরও অনেক সুযোগ সুবিধা রয়েছে এই সারাদিনের প্যাকেজে। সারাদিনের এই প্যাকেজ জনপ্রতি ২৫৩০ টাকা। আপনাকে আগেই বুকিং করে যেতে হবে।

ছুটি রিসোর্ট কিভাবে যাবেন

নিজস্ব বা গণপরিবহনে গাজীপুরের চৌরাস্তায় এসে সেখান থেকে গাজীপুর ডিসি অফিসের সামনে (রাজবাড়ী) যেতে হবে। ডিসি অফিসের সামনে থেকে সিএনজিতে ৩ কিলোমিটার দূরত্বে আমতলী বাজারে কাছেই সুকুন্দি গ্রামে ছুটি রিসোর্টে যেতে পারবেন।

ছুটি রিসোর্ট যোগাযোগের ঠিকানা

ঠিকানা: ছুটি রিসোর্ট, সুকুন্দি, আমতলী, জয়দেবপুর, গাজীপুর।
ফোন নাম্বার: 01777-114488, 01777-114499
ই-মেইল: info@chutibd.com
ওয়েবসাইট: www.chutiresort.com
ফেসবুক: facebook.com/chutiresort

গাজীপুরের সুন্দর আরও কিছু রিসোর্ট

ঢাকার কাছে হওয়ায় গাজীপুর জেলায় আরও বেশ কিছু সুন্দর ও মনোরম রিসোর্ট গড়ে উঠেছে। তার মধ্যে উল্লেখযোগ্য গুলো হলো জল জঙ্গলের কাব্য, নক্ষত্র বাড়ি রিসোর্ট ইত্যাদি।

ম্যাপে ছুটি রিসোর্ট

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।