আনন্দ পার্ক রিসোর্ট বা আনন্দ রিসোর্ট (Ananda Park Resort) গাজীপুরের কালিয়াকৈরের একটি পরিচিত নাম। ৪২ বিঘা জায়গায় বিনোদনের বিভিন্ন আয়োজন নিয়ে গড়ে উঠা আনন্দ রিসোর্টটির সাথে নামের যথার্থতা লক্ষ্য করা যায়। কালিয়াকৈরের সিনাবহের তালতলি এলাকায় অবস্থিত এই রিসোর্টে বিভিন্ন রকম রাইডের পাশাপাশি রয়েছে সরাসরি বিল থেকে মাছ শিকারের ব্যবস্থা। ঢাকা থেকে কাছে গাজীপুরের এই রিসোর্ট থেকে চাইলে দিনে গিয়ে দিনেই ঘুরে আসা যায়।

কার পার্কিং ও ২৪ ঘন্টা রুম সার্ভিসের সুবিধা সম্বলিত আনন্দ পার্ক রিসোর্টে রাত্রি যাপনের জন্য রয়েছে এসি, নন-এসি ৬ টি কটেজ। এছাড়া আনন্দ রিসোর্টে রয়েছে ছোট বাচ্চাদের খেলার বিভিন্ন উপকরণ, সুইমিং পুল, বিভিন্ন প্রজাতির ফুল ও ফলের গাছ।

আনন্দ পার্ক রিসোর্ট খরচ

আনন্দ রিসোর্টে ২৪ ঘন্টার জন্য একটি রুম ভাড়া নিতে মান ও ধরন অনুযায়ী খরচ পড়বে ৩০০০ থেকে ১৪০০০ টাকা পর্যন্ত। আনন্দ পার্ক রিসোর্টে পিকনিকের জন্য একটি স্পটের ভাড়া ৫০,০০০ টাকা এবং সম্পূর্ন পিকনিক স্পট ভাড়া নিতে খরচ করতে হবে ২,৫০,০০০ টাকা। এছাড়া এই রিসোর্টে কফারেন্স হলের ভাড়া ৪০,০০০ টাকা

কিভাবে যাবেন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অবস্থিত সফিপুর বাজার থেকে ২ কিলোমিটার উত্তরে সিনাবহ বাজারের কাছে আনন্দ পার্ক রিসোর্ট গড়ে তোলা হয়েছে। নিজস্ব যাতায়াত ব্যবস্থা কিংবা যাত্রীবাহী বাসে করে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ধরে সফিপুর বাজারে এসে সেখান থেকে সহজেই সিনাবহ বাজারস্থ আনন্দ রিসোর্টে যাওয়া যায়।

যোগাযোগ
বুকিং এবং তথ্যের জন্য যোগাযোগ করতে পারেন:
+88 01712-310540, 01743-838123, +88 01711-958668, +88 01670-275864, 02-9125778
ইমেইল: info@anandaresort.com.bd
ওয়েবসাইট: www.anandaresort.com.bd

ঢাকার কাছাকাছি সুন্দর ১০টি রিসোর্ট
https://www.youtube.com/watch?v=HqoJjTW-15c

শেয়ার করুন সবার সাথে

ভ্রমণ গাইড টিম সব সময় চেষ্টা করছে আপনাদের কাছে হালনাগাদ তথ্য উপস্থাপন করতে। যদি কোন তথ্যগত ভুল কিংবা স্থান সম্পর্কে আপনার কোন পরামর্শ থাকে মন্তব্যের ঘরে জানান অথবা আমাদের সাথে যোগাযোগ পাতায় যোগাযোগ করুন।
দৃষ্টি আকর্ষণ : যে কোন পর্যটন স্থান আমাদের সম্পদ, আমাদের দেশের সম্পদ। এইসব স্থানের প্রাকৃতিক কিংবা সৌন্দর্য্যের জন্যে ক্ষতিকর এমন কিছু করা থেকে বিরত থাকুন, অন্যদেরকেও উৎসাহিত করুন। দেশ আমাদের, দেশের সকল কিছুর প্রতি যত্নবান হবার দায়িত্বও আমাদের।
সতর্কতাঃ হোটেল, রিসোর্ট, যানবাহন ভাড়া ও অন্যান্য খরচ সময়ের সাথে পরিবর্তন হয় তাই ভ্রমণ গাইডে প্রকাশিত তথ্য বর্তমানের সাথে মিল না থাকতে পারে। তাই অনুগ্রহ করে আপনি কোথায় ভ্রমণে যাওয়ার আগে বর্তমান ভাড়া ও খরচের তথ্য জেনে পরিকল্পনা করবেন। এছাড়া আপনাদের সুবিধার জন্যে বিভিন্ন মাধ্যম থেকে হোটেল, রিসোর্ট, যানবাহন ও নানা রকম যোগাযোগ এর মোবাইল নাম্বার দেওয়া হয়। এসব নাম্বারে কোনরূপ আর্থিক লেনদেনের আগে যাচাই করার অনুরোধ করা হলো। কোন আর্থিক ক্ষতি বা কোন প্রকার সমস্যা হলে তার জন্যে ভ্রমণ গাইড দায়ী থাকবে না।